তু মেরা ২২ ম্যাঁয় তেরা ২২

103.218.27.89: ← নতুন পৃষ্ঠা: তু মেরা 22 ম্যায় তেরা 22 (ইংরেজি অনুবাদ: তুমি আমার ভাই এবং আমি তোমার ভাই) অমিত প্রাশের পরিচালিত একটি পাঞ্জাবি কমেডি চলচ্চিত্র। এই ছবিতে…

তু মেরা 22 ম্যায় তেরা 22 (ইংরেজি অনুবাদ: তুমি আমার ভাই এবং আমি তোমার ভাই) অমিত প্রাশের পরিচালিত একটি পাঞ্জাবি কমেডি চলচ্চিত্র। এই ছবিতে ম্যান্ডি তাখারের পাশাপাশি দুই লুণ্ঠিত ধনী ভাইয়ের ভূমিকায় অমরিন্দর গিল এবং ইয়ো ইয়ো হানি সিংকে দেখা যাচ্ছে। ছবিটি 25 জানুয়ারী 2013 এ মুক্তি পায় এবং “সেমি-হিট” এর রায় সম্পূর্ণ করে বক্স অফিসে ভালো ব্যবসা করে।

পটভূমি
গল্পটি মেলবোর্নে দুই নষ্ট ধনী ভাই এবং সেরা বন্ধু রবি (অমরিন্দর গিল) এবং রলি (হানি সিং) এর সাথে প্রকাশ পায়। তাদের ব্যবসায়ী বাবা তার দায়িত্বজ্ঞানহীন ছেলেদের ভবিষ্যত নিয়ে চিন্তিত তাই তিনি তাদের সাথে একটি চুক্তি করেন, ব্র্যাটদের তার বাড়ি থেকে বের করে দিয়ে তাদের পাঞ্জাব পাঠিয়ে দেন যাতে তারা জীবনের বাস্তবতা এবং তাদের শিকড় ও ঐতিহ্যের গুরুত্ব বুঝতে পারে। এই দুই লুণ্ঠিত ভাই কীভাবে পাঞ্জাবে আসে এবং সংগ্রামের সাথে বাঁচতে শেখে, সেই সময় তাদের বাবার কাছ থেকে রুপি নিয়ে আসার জন্য চ্যালেঞ্জ করা হয়েছিল তা নিয়ে এই চলচ্চিত্রটি। ৩০ দিনে ৩০ লাখ তার সম্পদের উত্তরাধিকারী। অন্যথায় সম্পদ দাতব্য প্রতিষ্ঠানে স্থানান্তরিত হবে যা তাদের পিতার সচিব দ্বারা রক্ষণাবেক্ষণ করা হবে।

কাস্ট
হুসেন খানের চরিত্রে মাজহার হোসেন মাংনেজো

রবির চরিত্রে অমরিন্দর গিল
রোলি চরিত্রে ইয়ো ইয়ো হানি সিং
সিমির চরিত্রে ম্যান্ডি তাখার
মিনি চরিত্রে ওয়ামিকা গাব্বি
রাজুর চরিত্রে রাঘবীর বলি
শের সিং চরিত্রে বিন্নু ধিলন
পিঙ্কুর চরিত্রে মুকেশ ভোহরা
শাবিন্দর মহল
বি.এন. শর্মা
সাউন্ডট্র্যাক
এই সিনেমার সঙ্গীত 15 ডিসেম্বর 2012 এ মুক্তি পায়[2]

Go to Source


Posted

in

by

Tags: